সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

১২৩

আরকান্দি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক আকরাম হোসেনের অকাল মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ জানুয়ারি ২০১৯  

রাজবাড়ী জেলার কালুখালী (বৃহত্তর পাংশা উপজেলা) উপজেলার মৃগী ইউনিয়নের আরকান্দি শহীদ মুক্তিযোদ্ধা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ও পাংশা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আকরাম হোসেন (৪৫) আর নেই। গত সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অকাল মৃত্যু হয় তার। কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

সোমবার রাত ৯টার দিকে আরকান্দি গ্রামের বাড়ীতে জানাজার নামাজ শেষে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে স্ত্রী ও এক কন্যা সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি। আকরাম হোসেন সদালাপী, মিষ্টভাষী ও সৎজন ব্যক্তি ছিলেন। তিনি এক সময়ে সাপ্তাহিক পাংশা বার্তা, সাপ্তাহিক পদ্মা বার্তা ও দৈনিক আল মোজাদ্দেদ পত্রিকার সাথে সম্পৃক্ত ছিলেন। পাংশা প্রেসক্লাব পুনর্গঠনে তার অগ্রণী ভূমিকা ছিল। পাংশা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ছিলেন তিনি।

আকরাম হোসেনের অকাল মৃত্যুতে রাজবাড়ী-২ আসনের সদ্য নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, আরকান্দি শহীদ মুক্তিযোদ্ধা দাখিল মাদরাসার সুপার মোঃ আব্দুর রব, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, রাজবাড়ী প্রেসক্লাব ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদক খোন্দকার মোঃ আব্দুল মতিন, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, সহ-সভাপতি এম.এ জিন্নাহ ও সাংগঠনিক সম্পাদক কাজী ছাব্বির হোসেন শিমুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ শোক ও শোক সন্তপ্ত পরিবারকে গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
 

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর