সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

৮৬

কালুখালীতে ট্রেনে কাটা পরে ২ স্কুল ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০১৯  

রাজবাড়ী কালুখারীতে ট্রেনে কাটা পরে দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতরা হলো, কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের নবম শ্রেণির ছাত্র সাকিব ও অন্তু।


এসময় হাসিব নামের অপর স্কুলছাত্র গুরুতর আহত হয়। নিহত সাকিব ও আহত হাসিব আপন দুই ভাই। এরা সকলেই কালুখালী উপজেলার রতনদিয়া এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার রাত আটটার দিকে কালুখালী উপজেলার রতনদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা আহত অবস্থায় হাসিব ও অন্তুুকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসলে এদের মধ্যে থেকে গুরুত্বর আহত অবস্থায় অন্তুুকে ফরিদুপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। ঢাকায় নেয়ার পথে অন্তু’র মৃত্যু হয়।
নিহত সাকিবের চাচা শিমুল শেখ জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সাকিব, হাসিব ও অন্তুু কানে হেডফোন লাগিয়ে তারা তিনজনেই মোবাইল ফোনে রেলের স্লীপারের উপর বসে গান শুনছিলো। যে কারনে ট্রেন আসার শব্দ তারা শুনতে পায়নি।


রাজবাড়ীর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আকবর হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী থেকে ছেরে আসা টুঙ্গিপারা এক্সপ্রেস ট্রেনটি কালুখালী উপজেলার রতনদিয়া এলাকায় আসলে এই দুর্ঘটনা ঘটে। এ ব্যপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর