রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

২০৩

খোকার সন্তানদের আত্মসমর্পণের নির্দেশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৮  

ঢাকার সাবেক মেয়র বিএনপি নেতা সাদেক হোসেন খোকার ছেলে ইসরাখ হোসেন ও মেয়ে সারিকা সাদেককে আগাম জামিন দেননি হাইকোর্ট। আগামী ৪ সপ্তাহের মধ্যে ঢাকার মূখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে তাদরে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ তাদের আগাম জামিনের আবেদন দুটি নিষ্পত্তি করে এই আদেশ দেন।

আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার আজমালুল হোসেন কিউসি ও আইনজীবী মুহাম্মদ সাইফুল্লাহ মামুন। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ, কে, এম, আমিন উদ্দিন মানিক ও সহকারি অ্যাটর্নি জেনারেল হেলেনা বেগম চায়না।

গত ২০০৮ সালের ১ সেপ্টেম্বর দুদক দুটি আলাদা নোটিশে তাদের আয়ের বিস্তারিত বিবরণ ৭ কার্যদিবসের মধ্যে দুদকে জমা দিতে বলেন। তারা সম্পদ বিবরণী জমা দেননি। পরে দুদকের সহকারী পরিচালক মো. সামছুল আলম বাদী হয়ে রমনা থানায় ২০১০ সালের ২৯ ও ৩০ আগস্ট এই মামলা দায়ের করেন।

এই মামলায় সম্প্রতি ইসরাখ হোসেন ও সারিকা সাদেক হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বুধবার এ বিষয়ে শুনানি শেষ হয়। সে অনুযায়ী বৃহস্পতিবার আদালত এই আদেশ দেন।

ইসরাখ হোসেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৬ থেকে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন।

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর