রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

৩৯৩

জাতীয় জাদুঘরে নিয়োগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮  

বিভিন্ন গ্রেডে ছয়টি শূন্য পদে সর্বমোট ছয়জনকে নিয়োগ দেবে বাংলাদেশ জাতীয় জাদুঘর।

পদের নাম : অডিটরিয়াম ম্যানেজার, ফটোগ্রাফার, ইলেকট্রিশিয়ান, সাউন্ড অপারেটর, লাইট অপারেটর ও এয়ারকন্ডিশন অপারেটর পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা : ছয়টি পদে সর্বমোট ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নাট্যকলা, মঞ্চ ব্যবস্থাপনা বা সাংবাদিকতা বিষয়ে স্নাতকোত্তর/স্নাতক পাসসহ ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি/উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান)/ মাধ্যমিক (বিজ্ঞান) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্নাতকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। কিছু পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজনীয়তা আছে। সব পদে আবেদনের জন্য ৯ জানুয়ারি, ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল : বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে (৯, ১৪ ও ১৬তম গ্রেড) বেতন-ভাতাদি দেওয়া হবে

আবেদনের নিয়ম : প্রার্থীদের বাংলাদেশ জাতীয় জাদুঘর ওয়েবসাইটে (www.bangladeshmuseum.gov.bd) নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। সঙ্গে পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, নাগরিকত্বের সনদ, চারিত্রিক সনদ, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদসহ এনআইডি কার্ডের ফটোকপি সংযোগপূর্বক ডাকযোগে পাঠাতে হবে।

ঠিকানা : মহাপরিচালক, বাংলাদেশ জাতীয় জাদুঘর, শাহবাগ, ঢাকা-১০০০ (জিপিও বক্স ৩৫৫)। এছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা : আবেদন পাঠানো যাবে ৯ জানুয়ারি, ২০১৯ তারিখ পর্যন্ত।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে...

 

1.জাতীয় জাদুঘরে নিয়োগ

 

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর