শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

১২৫

পাংশায় আ.লীগের বর্ধিত সভায় ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা

নিজস্ব প্রতিবেদন

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯  

রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে পূনরায় মনোনিত হয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান পাংশা উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তফা মাহমুদ হেনা মুন্সী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রথম বারের মতো মনোনিত হয়েছে পাংশা পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন।
বুধবার আনুষ্ঠানিক ভাবে মোস্তফা মাহমুদ হেনা মুন্সী ও সফুরা খাতুন এর নাম ঘোষণা করা হয়েছে বলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে এম শফিকুল মোরশেদ আরুজ নিশ্চিত করেছেন।


মোস্তফা মাহমুদ হেনা মুন্সী ঃ রাজবাড়ী জেলা কৃষকলীগের প্রায়ত সভাপতি সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুন্সী নাদের হোসেন’র যোগ্য উত্তরসূরী পাংশা উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তরুন নেতা মোস্তফা মাহমুদ হেনা মুন্সীকে পূনরায় আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা হয়েছে। মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বলেন, আমার পিতা মুন্সী নাদের হোসেন আওয়ামীগের নিবেদিত কর্মী ছিলেন তাকে প্রকাশ্যে দিবালোকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছিল। আমাদের রাজনৈতিক অভিবাবক রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি আমাকে আমার পিতার স্থলাভিষক্ত করেছিলেন আমাদের প্রাণ প্রিয় এই মহান নেতা ও দলীয় নেতা কর্মীরা পূনরায় আমাকে সহযোগীতা করবেন বলে আমি বিশ্বাস করি। হেনা মুন্সী উপজেলা বাসির দোয়া ও আশ্বীবাদ কামনা করেন।


সফুরা খাতুন ঃ মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী পাংশা পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও মাছপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন। তিনি মরহুম বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান চুন্নুর স্ত্রী। বাংলাদেশের সর্ব উচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অধ্যায়ন শেষে শিক্ষকতার মত মহান পেশায় আত্মনিয়োগ করেন। দীর্ঘ ৩০ বছর ধরে শিক্ষকতার পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনিতির সাথে জড়িয়ে রয়েছেন তিনি। সফুরার পরিবারটি আওয়ামী লীগের পরিবার তার ছোট ভাই জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হিসাবে সেবা প্রদান করে আসছেন। সফুরা খাতুন বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র পক্ষে মাঠে প্রান্তে এলাকার মহিলাদের নিয়ে ব্যাপক ভাবে নির্বাচনী প্রচারনায় মাঠে ছিলেন। সফুরা খাতুন ১৯৮৮ সালে চাকুরীতে যোগদান করে অদ্যবদি সুনামের সাথে শিক্ষকতা করে চলছেন। রাজনিতির পাশাপাশি সফুরা খাতুন বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত বাংলাদেশ স্কাউট্স পাংশা উপজেলার নির্বাহী কমিটির সহ-সভাপতি, পাংশা-কালুখালী উপজেলা শিক্ষা কল্যান ট্রাস্টের নির্বাচিত সদস্য, ইতিপূর্বে শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জন কারী নারী হিসাবে পেয়েছেন জয়িতা পুরুস্কার। মোস্তফা মাহমুদ হেনা মুন্সী ও সফুরা খাতুন পাংশা উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শ্বীবাদ কামনা করেন।

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর