সোমবার   ২৬ আগস্ট ২০১৯   ভাদ্র ১০ ১৪২৬   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

১২৭

পাংশা উপজেলা আ’লীগের বর্ধিত সভায় চেয়ারম্যান পদে একক নাম ঘোষণা

নিজস্ব প্রতিবেদন

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯  

রাজবাড়ীর পাংশায় দলীয় কার্যালয়ে সোমবার উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা চেয়ারম্যান পদে পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ,কে এম শফিকুল মোরশেদ আরুজের একক নাম ঘোষনা করা হয়।
এর আগে উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ,কে.এম শফিকুল মোরশেদ আরুজ এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. হাসান আলী বিশ্বাস মনোনয়ন পত্র সংগ্রহ করেন। পরে উপস্থিত নেতাদের কন্ঠ ভোটে পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে এম শফিকুল মোরশেদ আরুজের নাম ঘোষনা করা হয়।


বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সকল প্রর্যায়ের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।
৫ ধাপে উপজেলা নির্বাচন হলেও প্রথম ধাপেই পাংশা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ কারনেই নির্বাচনের আগাম হাওয়া লেগেছে পাংশার গ্রাম গঞ্জের সকল এলাকায়। রাজবাড়ীর পাংশা উপজেলাটি ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। ১০টি ইউনিয়নেই আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান রয়েছে। সেই সাথে পৌর সভার মেয়র তিনিও আওয়ামীলীগের। এ বারই প্রথম উপজেলা পরিষদ নির্বাচন দলীয় প্রতিকে হতে যাচ্ছে।


এ.কে এম শফিকুল মোরশেদ আরুজ পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক উপাধ্যক্ষ। তার রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক ইতিহাস। তিনি পাংশা উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আব্দুল গওহার উদ্দিন মন্ডলের ছেলে। তার ভাই মনজুর মোরশেধ সাচ্চু ছিলেন তৎকালী গোয়ালন্দ মহাকুমার মুজিব বাহীনির কমান্ডার। পারিবারিক ভাবেই বাংলাদেশ আওয়ামী পরিবারের সন্তান। সব সময় দলের আনুগত্য মেনে আসছেন তিনি। বিগত পৌরসভা নির্বাচনে প্রথমে মনোনয়ন পেয়ে নির্বাচনের মাঠে ছিলেন। পরে কেন্দ্র থেকে দলীয় মনোনয়ন অন্য প্রার্থীর দেওয়া হলে শফিকুল মোরশেদ আরুজই প্রথম ওই প্রার্থীকে নিয়ে দলের পক্ষে মাঠে নামেন। এ মহান ত্যাগের জন্য দল তাকে মূল্যায়ন করেছে বলে দলীয় নেতা কর্মীরা মনে করছেন। শফিকুল মোরশেধ আরুজ পাংশা পৌর শহরের নারায়নপুর এলাকার বাসিন্দা।


সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় শফিকুল মোরশেদ আরুজ বলেন, আমি দলের সকল নেতা কর্মীদের নিয়ে কাজ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর