শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

২২৭

বরাটে গুণীজন সংবর্ধনা ও কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদন

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯  

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের বরাটে সোমবার দুপুরে স্থানীয় গুণী ব্যাক্তিদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলার চৌধুরী আব্দুল হামিদ একাডেমী প্রাঙ্গনে স্বেচ্ছাসেবী সংগঠন বরাট জনকল্যাণ ফাউন্ডেশন বিভিন্ন ক্যাটাগরিতে গুণীজন সংবর্ধনা ও কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।


সংবর্ধিত গুণিজনগণ হলেন, সমাজ সেবায় খন্দকার অলিউর রহমান, হেরেম্ব কুমার বসু, মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য বীরমুক্তিযোদ্ধা কারী মোয়াজ্জেম হোসেন, বীরমুক্তিযোদ্ধা আ.কা ফজলুল হক চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য অধ্যাপক আব্দুর রাজ্জাক বিশ^াস, খগেন্দ্র নাথ বিশ^াস, হাসান ইমাম চৌধুরী, সরকারী কাজে বিশেষ অবদান রাখার জন্য ড. এসএম জলিল, সংগীতে চৌধুরী নিজামুল হক, কৃষিক্ষেত্রে বিশেষ অবদানের জন্য মো. সামসুদ্দিন মোল্লা।
বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার চৌধুরী নেসারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। অধ্যাপক সিরাজুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, ছোট ভাকলা ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন প্রমুখ।


স্থানীয় গুণীজনদের সংবর্ধনা প্রদান শেষে এলাকার ২৩০জন দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর