বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

২৮৫

বিয়েটা কি করেই ফেললেন বুবলি?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯  

২০১৩ সালে। বেসরকারি টেলিভিশনে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ শুরু করেন। এরপর ২০১৬ সালে পরিচালক শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন। বলছি এ সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলির কথা। যিনি এরই মধ্যে শাকিব খানের বিপরীতেই বেশ কয়টি সিনেমায় অভিনয় করেছেন। ছবি গুলোও বেশ প্রশংসিত হয়েছে। কিন্তু এখন পর্যন্ত শাকিব খান ছাড়া অন্য কারো বিপরীতে অভিনয় করতে দেখা যায়নি তাকে। সম্প্রতি সামজিক যোগাযোগ মাধ্যমে এই নায়িকার কয়েকটি ছবি প্রকাশ হয়েছে।

 

আর এই ছবি গুলোকেই ঘিরে ভক্ত মহলে চলছে আলোচনা-সমালোচনা। ছবিতে বুবলিকে দেখা গেছে বধূ বেশে। ভক্তদের প্রশ্ন: তবে কি তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন? কার সঙ্গে? বর কে? কি করেন? এমন নানান প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ঢালিউডে।

কিন্তু বিষয়টা মোটেও তা নয়, বুবলি সত্যি সত্যি বিয়ের পিঁড়িতে এখনো বসেনি। সম্প্রতি নায়িকা একটি বিউটি লাউঞ্জের জন্য ফটোশুটে অংশ নিয়েছেন। আর সেখানেই মিললো তার এই বধূ বেশে সাজ। প্রতিটি ছবিতেই তাকে বেশ লাস্যময়ী লাগছে। সবাই তার এই সাজে বেশ প্রশংসা করছেন। বধূ সাজে দেখে সবাই তার সত্যি সত্যি বধূ রূপে দেখার অধীর আগ্রহে রয়েছেন।

এদিকে আগামী সপ্তাহে থেকে বুবলি নতুন চলচ্চিত্র ‘বীর’ এর কাজ শুরু করবেন। এখানেও তিনি নায়ক হিসেবে পাচ্ছেন শাকিব খানকে। এর মধ্যে শেষ করেছেন ‘একটু প্রেম দরকার’ সিনেমার কাজ। এখানেও শাকিবের বিপরীতেই কাজ করেছেন তিনি। বিগত কয়েক বছরে এই জুটির ছবি সবচেয়ে বেশি দর্শক গ্রহণ করেছেন। প্রেক্ষাপট এমন- বর্তমানে ঢাকাই সিনেমার সবচেয়ে চাহিদা সম্পন্ন ও ব্যবসা সফল জুটি হয়ে উঠেছেন শাকিব খান ও বুবলি।

 

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন