রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

২৩৩

মিথ্যাচারের জন্য রিজভীকে পানি সম্পদ সচিবের উকিল নোটিস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

নিউজ ডেস্কঃ সরকারি কর্মকর্তা এবং পুলিশের বিরুদ্ধে ঢাকা অফিসার্স ক্লাবে ‘গোপন বৈঠকের’অভিযোগ এনে বিএনপির যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ যে বক্তব্য দিয়েছেন তা প্রত্যাহারের জন্য উকিল নোটিস পাঠিয়েছেন পানিসম্পদ সচিব কবির বিন আনোয়ার।
রোববার সন্ধ্যায় তার পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী এ এম আমিন উদ্দিন এই আইনি নোটিস পাঠান বলে ডেইলি বাংলাদেশকে জানিয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

নোটিসে বলা হয়, ‘নোটিস পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার না করলে আপনার বিরুদ্ধে দেওয়ানি ও ফৌজদারি মামলা করতে বাধ্য হব।’

রিজভীর বক্তব্য ‘ভিত্তিহীন ও ভুল’ দাবি করে নোটিসে বলা হয়, ‘ইলেকশন ইঞ্জিনিয়ারিংয়ের মতো কোনো ষড়যন্ত্রের সঙ্গে আমার মক্কেল জড়িত নন। এমন কোনো বৈঠকও ওইদিন হয়নি। এই ধরনের ভিত্তিহীন ও ভুল বক্তব্যের কারণে আমার মক্কেলের সম্মান ও মানহানি হয়েছে।’

উল্লেখ্য, শনিবার বিএনপি নেতা রুহুল কবির রিজভী সংবাদ সম্মেলন করে বলেন, ২০ নভেম্বর রাতে ঢাকা অফিসার্স ক্লাবের চারতলার পেছনের কনফারেন্স রুমে এক গোপন বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সচিব সাজ্জাদুল হাসান, জনপ্রশাসন সচিব ফয়েজ আহমদ, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ, পানিসম্পদ সচিব (প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক ডিজি) কবির বিন আনোয়ার, বেসামরিক বিমান পরিবহন সচিব মহিবুল হক, ঢাকা বিভাগীয় কমিশনার ও মহানগরী রিটার্নিং অফিসার) সদস্যসচিব আলী আজম, প্রধানমন্ত্রীর এপিএস-১ (বিচারক কাজী গোলাম রসুলের মেয়ে) কাজী নিশাত রসুল।

এ ছাড়া পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- র‌্যাব, ডিএমপি ও কাউন্টার টেররিজম ইউনিটের কর্মকর্তারা। রাত সাড়ে সাতটা থেকে আড়াই ঘণ্টা ধরে চলা এ বৈঠকে সারা দেশের ‘ইলেকশন ইঞ্জিনিয়ারিং সেটআপ ও প্ল্যান রিভিউ’করা হয়।

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর