শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৩২৩

রাজবাড়ী-২ আসনে সরব আওয়ামী লীগ, দ্বিধাদ্বন্দ্বে বিএনপি

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৮  

৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ সামনে রেখে রাজবাড়ী-২ আসনে (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপির নির্বাচনী তৎপরতায় আওয়ামী লীগ সরব এবং বিএনপির নেতাকর্মীরা দ্বিধাদ্বন্দ্বে রয়েছেন।

জানা যায়, রাজবাড়ী-২ আসনের বর্তমান এমপি ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম পুনরায় মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী সমর্থকদের মনোবল চাঙ্গা হয়েছে। দলীয় মনোনয়ন নিয়ে ২৬ নভেম্বর ঢাকা থেকে নির্বাচনী এলাকায় ফিরলে একই দিনে বালিয়াকান্দি, কালুখালী ও পাংশাতে দলীয় নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জ্ঞাপন করে দলের ঐক্যের দৃষ্টান্ত স্থাপন করে। 

জিল্লুল হাকিম এমপির পাংশা শহরের বাড়িতেও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে জয়যুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়া প্রতিদিনই নির্বাচনী এলাকায় সেন্টার কমিটি গঠনে দলীয় নেতাকর্মীরা তৎপর রয়েছেন।

অপর দিকে বিএনপির প্রাথমিকভাবে দলীয় মনোনয়নপ্রাপ্ত তিননেতা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক জাতীয় সংসদ সদস্য নাসিরুল হক সাবু, রাজবাড়ী জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ ও রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খানের মধ্যে কে চূড়ান্ত একক প্রার্থী হয়ে আসছেন তা নিয়ে বিএনপির দলীয় নেতাকর্মী ও সমর্থকরা দ্বিধাদ্বন্দ্বে পড়েছেন। 

তাছাড়া এ আসনে বিএনপিতে সাবু ও হারুন গ্রুপ বলে বিএনপির নেতৃত্বে বিভক্তি রয়েছে। ফলে বিএনপির নির্বাচনী তৎপরতা চলছে ঢিলেডালা ভাবে।

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন
এই বিভাগের আরো খবর