বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

১৩৫৭

সানি লিওন এবার বাংলাদেশে!

নিজস্ব প্রতিবেদন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৮  

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস মানেই নতুন কিছুর চমক। চলতি বছরের জুলাইয়ে তুরস্কে তাপসের মিউজিক ভিডিওতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।

আর সে সময় সোশ্যাল মিডিয়ায় নার্গিস ফাখরির সঙ্গে ছবি শেয়ার করে আলোচনায় আসেন তাপস। সম্প্রতি তাকে দেখা গেছে আরেক বলিউডের আবেদনময়ী অভিনেত্রী সানি লিওনের সঙ্গে। আর সঙ্গে সঙ্গেই শুরু হয় জল্পনা।

সবার মনে একটাই প্রশ্ন উকিঁ দিতে থাকে, তাহলে কি এবার বাংলাদেমের কোন মিউজিক ভিডিওতে ঝলক দেখাবেন সানি লিওন? কেননা এর আগেও এই লাস্যময়কে দেখা গেছে শাহরুখ খান, জন আব্রাহামের মতো তারকাদের সঙ্গে আইটেম গানে অংশ নিতে।

 

আর সেইসব গান দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে ছিলেন সানি। তবে এবার নাকি সরাসরি বাংলা গানের একটি ভিডিওতেও দর্শক দেখতে পাবেন তার কোমর দুলানো।

এদিকে, গতকাল ৯ ডিসেম্বর কৌশিক হোসেন তাপস তার ফেসবুকে পোস্ট করেছেন সানি লিওনের সঙ্গে একটি ছবি। সেখানে নাচের পোশাকে শুটিং মুডে দেখা গেছে তাদের।

অন্যদিকে সানি লিওনও তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন একটি ছবি। তার স্বামী ড্যানিয়েল ও তাপসের সঙ্গে সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, আমাদের নতুন আয়োজন নিয়ে আমি খুবই এক্সাইটেড হয়ে আছি।

পোস্টে সানি বেশ কিছু হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। সেখান থেকে অনুমান করা যাচ্ছে ভারত-বাংলাদেশের যৌথ উদ্যোগে নির্মিত হচ্ছে কোনো গানের ভিডিও। সেখানেই তাপসের সঙ্গে রুপের ঝলক ছড়িয়ে দেখা দেবেন সানি।

রাজবাড়ী প্রতিদিন
রাজবাড়ী প্রতিদিন