Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

এ অঞ্চলে বিএনপি’র কোন নৈরাজ্য করতে দেওয়া হবে না : জিল্লুল হাকিম এমপি

মাসুদ রেজা শিশির : বিএনপি নির্বাচনে আসবে কি না সেটা তাদের ব্যাপার। ইতিমধ্যে বিএনপির মধ্যে ভাঙ্গন শুরু হয়েছে। ওই তারেকের বিএনপি কি করল তা দেখবার সময় নেই কারো। আমাদের এ এলাকায় বিএনপি’র কোন নৈরাজ্য মেনে নেওয়া হবে না। রাজপথে তাদের মোকাবেলা করা হবে। আমাদের যুব সমাজ রাজপথ দখল করে রাখবে। বিএনপির লাফালাফি বন্ধ হয়ে যাবে, হরতাল অবরোধ এ দেশের মানুষ মানছে না । রাজধানীতে আগের মতই জ্যাম কোথায় যে হরতাল আর অবরোধ তা তো দেখছি না। জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশে যে উন্নয়ন করেছে মানুষ উন্নয়নের স্বার্থে নিজেরা ভাল থাকার স্বাথের্। আগামী নির্বাচনে পূনরায় নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবেন। জননেত্রী শেখ হাসিনার সরকার সাধারণ মানুষের কথা ভেবেছেন আজ একজন গর্ভবতী মা ৩৬ হাজার টাকা পাচ্ছেন, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, ফেয়ার প্রাইজের চাল, টিসিবির পূন্য ক্রয় করতে পারছেন সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের মধ্যে যাদের কোন ঠিকানা ছিল না তাদের ২ শতাংশ জমিসহ পাকা বাড়ী করে দিয়েছেন,যা পৃথিবীর ইতিহাসে বিরল, এসব উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে। দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করছে। কাউকে চাঁদা দিয়ে ব্যবসা বানিজ্য করতে হয় না। এখন আপনাদের বাজার পথে ঘাটে কেড়ে নেওয়া হয় না। ২০০১ সাল পরবর্তী সময়ে আপনারা কি দেখেছেন সেই জুলুম বাজদের মানুষ প্রত্যাক্ষান করেছে। আগামী জাতীয় নির্বাচনে আপনারা পূনরায় নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবেন।
বুধবার পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের আয়োজনে পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।
ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীত করনের লক্ষ্যে ছাত্র ও যুব সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা পৌর আ.লীগের সভাপতি ও মেয়র মোঃ ওয়াজেদ আলী, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আদনান সুমন, আশরাফুল আলম, রাজবাড়ী জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জাকারিয়া মাসুদ রাজীব, জেলা ছাত্রলীগের সভাপতি শাহিন শেখ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ,উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ নাজমুল হাকিম রুমি, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জহিরুল হক সবুজ প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ সামসুল আলম মৃধা, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল ওহাব মন্ডল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম ফটিক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক উসমান গনি, উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মোঃ মনছুর আলী সরদার, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিলসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, সকল ইউনিয়ন ও পৌর সভার যুবলীগ-সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতা কর্মী যুব সমাবেশে যোগদান করেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: