Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে ব্যবসায়ীকে মারপিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগ

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের অদূরে শ্রীপুর পলাশ ফিলিং স্টেশনের পাশে অবস্থিত খান মার্কেটের সামনে এক ব্যবসায়ীকে মারপিট ও টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ পাওয়া গেছে, শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ব্যবসায়ী আঃ রহিম শ্রীপুর বাস টার্মিনাল এলাকায় অবস্থিত নিজ ব্যবসা প্রতিষ্ঠান “রহিম মটরস” এ অবস্থান করছিলেন। এসময় মোবাইল ফোনে শ্রীপুর এলাকার জলিল মোল্লার ছেলে বিএনপি নেতা শাহীন মোল্লা তাকে পলাশ ফিলিং স্টেশনের পাশের্^ খান মার্কেটে আসতে বলে। আঃ রহিম অল্প সময়ের মধ্যেই সেখানে পৌছলে শাহীন তাকে একটি শালিসের জন্য বসতে বলে। ওই সময় দাদশী ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সেখ উপস্থিত লোকজনের সাথে কিছু কথা বলে চলে যায়। এরপর পরই শাহীন, ফিরোজ মোল্লা, আরজু, আমিরুল ও মজিবর সহ বেশ কয়েকজন রহিমের কাছে তার মায়ের বিক্রিত জমি বাবদ ১৭ লক্ষ টাকা দাবী করে। ব্যবসায়ী আঃ রহিম টাকা চাওয়ার কারণ জিজ্ঞেস করতেই শাহীন, ফিরোজ মোল্লা, আরজু, আমিরুল ও মজিবরের নেতৃত্বে অজ্ঞাতনামা আরও ৫/৬ জন তাকে অকথ্য ভাষায় গালিগালাজ, কিল,ঘুষি,লাথি এবং বাশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় দুর্বৃত্তরা তার কাছে রক্ষিত মটর পার্টস ও তেল মবেল বিক্রির ১ লক্ষ টাকা ছিনিয়ে নেয়।
জানা গেছে, ২০০০ সালে শ্রীপুর এলাকায় আঃ রহিমের সৎ মা জবেদা বেগমের মালিকানাধীন ১৪.৫ শতাংশ জমি রাজবাড়ী সদরের নিমতলা এলাকার আজিজ সেখের পুত্র জনৈক জাহিদ ক্রয় করে। তিনি জমি ক্রয়ের পর মিউটেশন ও খাজনাদি পরিশোধ করে আসছেন। পরবর্তীতে উক্ত জাহিদ ২০১১ সালে ওই জমি উচ্চমূল্যে পাংশা এলাকার জনৈক মজিবর সেখের কাছে বিক্রি করে। তিনিও যথারীতি নাম পরিবর্তন ও খাজনাদি পরিশোধ করে আসছেন।
সম্প্রতি ওই জমির কিছু অংশ রাজবাড়ী পৌরসভার ময়লার শোধনাগারের জন্য অধিগ্রহণ করা হয়। তিনি অধিগ্রহণকৃত জমির ক্ষতিপূরণের অর্থ উত্তোলন করেন। তারপরও ওই জমির কাগজপত্র ও মালিকানা ঠিক নাই মর্মে অভিযোগ তুলে শালিসে ডেকে এনে পূর্ব শত্রুতাবশতঃ ব্যবসায়ী রহিমকে মারধরের ঘটনা ঘটে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: