Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

পাংশার মৌরাটে সুবিধাভোগীদের সাথে এমপি’র মতবিনিময় সভা

মাসুদ রেজা শিশির : বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া তার রুপ চর্চা নিয়ে ব্যাস্ত ছিলেন সে বাংলার জনগনের কথা ভাবেনি, বিএনপির নেতা কর্মীরা ফালাফালি করছিল, আজ থেকে তা বন্ধ হয়ে গেছে, যারা ঢাকায় গিয়ে শেখ হাসিনার সরকার পতন করতে গিয়েছিলো তারা যেন এলাকায় না আসে তারা ঢাকায় থেকে সরকার পতন করে আসুক আমরা তাদের দেখব।
২০০১ সালে এই মৌরাটে বিএনপির নেতা কর্মীরা যে অত্যাচার করেছে তাদের অত্যাচারের কথা জনগন ভুলে যায়নি, বিএনপির সময় এক ইঞ্চি রাস্তা করতে পারেনি, পারেনি বিদ্যুৎ দিতে, সরকার পতনের আন্দোলন করে কোন লাভ নেই, বিএনপি আন্দোলনের নামে পুলিশকে পিটিয়ে হত্যা করেছে, আজ হরতাল ডেকে কেউ রাস্তায় নেই, আজ নামলোনা কেন বিএনপি, বুঝতে পারত কত ধানে কত চাল।
বাজার থেকে আপনারা চাল ডাল তেল কিনে খেতে পারেন না বেশী দাম হওয়া বৈশিক কারণে আজ দ্রব্যমূল্যের দাম বেড়েছে আর এ কারনে সাধারণ মানুষের কথা চিন্তা করে শেখ হাসিনা আপনাদের জন্য টিসিবি কার্ড করে দিয়েছে। যার মাধ্যমে আপনারা চাল ডাল তেল চিনি কম দামে কিনে খেতে পারছেন। শেখ হাসিনা না থাকলে আপনারা বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ভাতা, কোন সুযোগ সুবিধাই পাবেন না। এ সকল সুযোগ সুবিধা রক্ষা করতে হলে নৌকায় ভোট দিতে হবে। সরকারের সকল সুবিধা পেতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পূনরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
রাজবাড়ী পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী উচ্চ বিদ্যালয় মাঠে মৌরাট ইউনিয়নের সকল সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি।
রবিবার মৌরাট ইউনিয়নের সকল বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ভাতা, খাদ্য বান্ধব কর্মসূচি, টিসিবি ও অন্যান্য ভাতা ভোগীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক’র সভাপতিত্বে ও ফজলুর রহমান মাষ্টারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামীলীগ সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি সামসুল আলম মৃধা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, জেলা পরিষদ সদস্য গোবিন্দ চন্দ্র কুন্ডু, মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান (রহিম মিয়া), সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ কেসমত আলী সেখ প্রমুখ।
এ ছাড়াও মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগন, ইউনিয়ন পরিষদের সদস্যগনসহ ইউনিয়নের কয়েক হাজার সুফলভোগী ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: