Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ৪জন গ্রেপ্তার

জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় মাদক বিরোধী অভিযানে ১২.৫ গ্রাম হেরোইন ও ২শত ৫৫পিস ইয়াবাসহ ৪ মাদক করবারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) এক প্রেস নোটের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার।
বুধবার বেলা সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে পৃথক পৃথকভাবে ১২.৫ গ্রাম হেরোইন ও ২শত ৫৫পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, ফরিদপুর সদর উপজেলার পৌর শহরের ৯নং ওয়ার্ড রঘুনন্দনপুর এলাকার নূর ইসলাম হাওলাদারের ছেলে মোঃ রুবেল হাওলাদার (৩৫), মানিকগঞ্জ সদর উপজেলার মনোরা এলাকার মৃত মোজাফ্ফর আলীর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৭), গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের শ্রীদাম দত্তের পাড়ার মৃত ফজলু খানের ছেলে সেলিম খান (৩৮) ও সিরাজগঞ্জ সলঙ্গা উপজেলার সলংগা ইউনিয়নের জগ জীবনপুর গ্রামের মৃত ধীরাজ আকন্দের ছেলে মোঃ দুলাল আকন্দক (৪৮)।
মোঃ রুবেল হাওলাদারের নিকট থেকে ৫.৫ গ্রাম হেরোইন, মোঃ সাদ্দাম হোসেনের নিকট থেকে ৭ গ্রাম হেরোইন, সেলিম খানের নিকট থেকে ২১০ পিস ইয়াবা ও মোঃ দুলাল আকন্দ’র নিকট থেকে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের সকলের বিরুদ্ধে মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় পৃথক ৪টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজবাড়ী আদালতের প্রেরণ করা হয়েছে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: