Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্রীকে অপহরণের পর আটকে রেখে ধর্ষণ

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে চাঞ্চল্যকর ৪র্থ শ্রেণীতে পড়ুয়া নাবালিকা শিশু (১২) কে অপহরণের পর আটকে রেখে ধর্ষণ করার দায়ে লিটন উদ্দিন (৩৬) কে শনিবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। সে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর তালুকদারপাড়ার মৃত হাফিজ উদ্দিনের ছেলে।
রবিবার দুপুরে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ৪র্থ শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রী (১২) রাজবাড়ী সদর থানা এলাকায় তার বাবা মায়ের সাথে একত্রে বসবাস করে। স্কুলে যাওয়া-আসার সময় লিটন প্রায়ই তাকে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব দিতো। লিটনের কু-প্রস্তাবে কোনো সাড়া না দিয়ে ঘটনাটি তার বাবাকে জানায়। ছাত্রীর বাবা লিটনকে আর কখনো উত্যক্ত না করতে বলে, নতুবা তারা আইনের আশ্রয় নিতে বাধ্য হবে। এতে লিটন ক্ষিপ্ত হয়ে গত ২৪ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টায় ওই ছাত্রী তাদের নিজ বাড়ী হতে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাসা হতে বের হয়ে রাস্তায় পৌছামাত্র আসামি লিটন ও অজ্ঞাতনামা আরও দুইজনের সহযোগিতায় অপহরণ করার উদ্দেশ্যে জোর পূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে লিটন রাজধানী ঢাকায় তার ভাড়া করা অজ্ঞাতনামা একটি বাসায় আটকে রেখে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। গত ২৭ সেপ্টেম্বর ওই ছাত্রী কৌশলে লিটনের হাত থেকে পালিয়ে এসে তার বাবা মাকে ঘটনাটি বিস্তারিতভাবে খুলে বলে। এ ঘটনার পর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক লিটন ও তার অপর দুই সহযোগিসহ তিনজনের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একটি অপহরণ করে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার বিষয়টি জানতে পেরে লিটনসহ অন্যন্যরা আত্মগোপনে চলে যায়।
র‌্যাব জানায়, শনিবার বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানে চাঞ্চল্যকর ৪র্থ শ্রেণীতে পড়ুয়া নাবালিকা শিশুকে অপহরণ ও ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী লিটন উদ্দিনকে গ্রেপ্তার করে। তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হলে রবিবার রাজবাড়ী আদালতে সোপর্দ করে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: