Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

গোয়ালন্দ থেকে দেড় হাজার পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার গোয়ালন্দে এক হাজার ৬০ পিস ইয়াবাসহ মোঃ মিলন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে ফরিদপুর কোতয়ালী থানার অম্বিকাপুর ইউনিয়নের গান্ধিয়া গ্রামের মোঃ ইসমাইল শেখের ছেলে ও গোয়ালন্দ পৌরসভার মোল্যা পাড়ার মোঃ হায়দার হোসেন এর বাড়ীর ভাড়াটিয়া।
মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত পৌরসভার ৫নং ওয়ার্ডের জুরান মোল্লা পাড়ার মোঃ হায়দার হোসেনের পশ্চিম দুয়ারী মতলা বিল্ডিং বাড়ীর ২য় তলার পূর্ব পার্শ্বের ফ্লাটের ভাড়াটিয়া আসামী মোঃ মিলনের ভাড়াকৃত দুই কক্ষ বিশিষ্ট ঘরের উত্তর পার্শ্বের শয়ন কক্ষে অভিযান পরিচালনাপ করেন।
রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান বলেন, অভিযান চালিয়ে একটি পলিথিনের প্যাকেটের ভিতর মিথাইল এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট নয়শত পিছ। অপর একটি পলিথিনের প্যাকেটের ভিতর মিথাইল এ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ছয়শত ষাট পিছ মোট এক হাজার পাঁচশত ষাট পিছ ইয়াবাসহ এক আসামীকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: