Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহে এ্যাডভোকেসি সভা

আবু সাঈদ : রাজবাড়ীতে জেলা পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।
“নিরাপদ মাতৃত্ব পরিকল্পিত পরিবার, স্মাট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বুধবার সকাল ১১টায় রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।
রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে সভায় বক্তব্য প্রদান করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্ণা রাণী সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সোহাগ হোসেন, পরিবার পরিকল্পনা দপ্তরের উপ-পরিচালক আলিফ নূর, মেডিকেল অফিসার ডাঃ শাহ নেওয়াজ। সভা সঞ্চালনা করেন, সহকারী মেডিকেল অফিসার ডাঃ এ এইচ মোহাম্মদউল্লাহ ।
সভায় বক্তারা পরিবার পরিকল্পনা সেবা সমূহ বিষয়ে বলেন আমাদের সেবা সমূহ মানুষের দোড়গোড়ায় বিনামূল্যে প্রদান করা হয়। যেখানে টোকেন মানি নেওয়া হয়না, আমাদের সেবা প্রদান, অনেকের কাছে অজানা, আমরা শহর থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে সেবা পৌঁছে থাকি। সভায় ঢাকা বিভাগের ২০২২/২৩ বর্ষে শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী হিসেবে রাজবাড়ী পৌরসভা ৩ নং ওয়ার্ডের ভাস্বতী বিশ্বাসকে সনদ পত্র প্রদান করেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: