Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

গোয়ালন্দে যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজারের লোকনাথ জুয়েলার্সের দ্বিতলা থেকে মঙ্গলবার সকাল ১০টায় রিপন পাল(৩২) নামে এক প্রতিবন্ধী যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত যুবক রাজবাড়ী শ্রীপুর টিএন্ডটি এলাকার মৃত্যু নারায়ণ পালের ছেলে।
মৃত রিপনের বড় চাচা গোকুল পাল ও ছোট চাচা ভরত পাল বলেন, তাদের দাদা ও বৌদি মারা যায় বেশ কয়েক বছর আগে। তখন থেকে তাদের এ বাকপ্রতিবন্ধী ভাতিজা তাদের সাথে থাকে। সে অন্যান্য দিনের মতো সেদিনও দোকানের দ্বিতলায় ঘুমাতে যায়। কিন্তু অন্যান্য দিনের মতো আজকে তাকে না দেখতে পেয়ে দোকানের কর্মচারী চিত্ত তাকে ডাকতে গেলে তার ঝুলন্ত দেহ দেখে ফোন করে জানালে আমি পুলিশকে খবর দিয়ে দোকানে আসি। পুলিশ সকাল ১০টার দিকে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।
দোকানের কর্মচারী চিত্ত বলেন, রিপন রাত ১০ টার সময় নিচ তলা থেকে খাওয়া দাওয়া শেষ করে দ্বিতীয় তলায় তার নিজের শোয়ার কক্ষে চলে যায়। আমি নিচ তলায় থাকি সকাল ৮ টার সময় ঘুম থেকে উঠে রিপনকে ডাকলে কোন সারা শব্দ পাওয়া যায়নি। আমি তখন বাজারে চলে যাই, বাজার করে এসে আবার তাকে ডাকতে থাকি। তার কোন সারা শব্দ না পেয়ে পাশের আরেক দোকানদারকে সাথে নিয়ে দ্বিতীয় তলায় উঠে দেখি রিপন তার মাফলার গলায় পেঁচিয়ে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলছে।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুদার বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে যে এটা আত্মহত্যা। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: