Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে হামলার শিকার অটোচালক রিংকুর মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে দুবৃত্তদের হামলায় আহত হয়ে সাড়ে ৩ মাস মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম রিংকু শেখ। সে রাজবাড়ী পৌর শহরের বিনোদপুর ৯নং ওয়ার্ডের নতুনপাড়া এলাকার ওয়াজ উদ্দিন শেখের ছেলে। রবিবার বিকেল সাড়ে ৩টায় ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে তার মৃত্যু হয়।
রাজবাড়ী পৌর শহরের বিনোদপুর ৯নং ওয়ার্ডের নতুনপাড়া এলাকার ওয়াজ উদ্দিন শেখের স্ত্রী শিরিন বেগম বলেন, তার ছেলে রিংকু শেখ ব্যাটারী চালিত অটো বাইক চালিয়ে জীবিকা নির্বাহ করছিল। গত ২৬ জুন রাত ১২টায় রিংকু শেখকে একদল চিহিৃত দুবৃত্ত গলা কেটে হত্যার চেষ্টা করে। তাকে রাজবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে গত ২৮ জুন অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। দীর্ঘদিন বাড়ীতে থেকে অসুস্থ হয়ে পড়লে আবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। রবিবার বিকেল ৩টায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় গত ২৬ জুন মামলা দায়ের করা হয়। পরে আবারও গত ৭ সেপ্টেম্বর রাজবাড়ী আদালতে মামলা দায়ের করা হয়। আমি আমার ছেলে হত্যাকারীদের বিচার চাই।
রিংকুর মামা জাকির হোসেন বলেন, আসলে গরীব মানুষ হওয়ায় তার চিকিৎসা ভালো হয়নি। এদিকে আসামীরা প্রকাশ্যে ঘুরছে। দ্রুত বিচার দাবী করছি।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: