Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীর সাবেক ৩ পুলিশ কর্মকর্তার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পুলিশে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন পুলিশের আরও ১৪০ কর্মকর্তা। তাদের সুপারনিউমারিতে গ্রেড-৪ এ পদোন্নতি দেওয়া হয়েছে। এর আগে সোমবার (৬ নভেম্বর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন পুলিশের ১২ কর্মকর্তা। এনিয়ে দু’দফায় পুলিশ সুপার পদমর্যাদায় কর্মরত মোট ১৫২ জন পুলিশ কর্মকর্তা অতিরিক্ত ডিআিইজি হিসেবে পদোন্নতি পেয়েছেন।

পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে রয়েছেন রাজবাড়ীর সাবেক পুলিশ সুপার (বর্তমানে উপ-পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ) আসমা সিদ্দিকা মিলি, বিপিএম সেবা, পিপিএম সেবা, রাজবাড়ীর সাবেক পুলিশ সুপার (বর্তমানে উপ-পুলিশ কমিশনার, খুলনা মেট্রোপলিটন পুলিশ) এম এম শাকিলুজ্জামান ও রাজবাড়ীর সাবেক অতিরিক্ত পুলিশ সুপার (বর্তমানে উপ-পুলিশ কমিশনার, সিলেট মেট্রোপলিটন পুলিশ) তোফায়েল আহমেদ।

গত সোমবার (৬ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে প্রথম দফায় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। পরবর্তীতে মঙ্গলবার (৭ নভেম্বর) ২য় দফায় আরও একটি প্রজ্ঞাপন জারি করা হয়। এতে সই করেছেন মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুবর রহমান শেখ।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের পত্রে উল্লিখিত সব আনুষ্ঠানিকতা পালন শেষে সৃষ্ট ১৪০টি সুপারনিউমারারি পদের বিপরীতে উপরোক্ত কর্মকর্তাদের বর্ণিত পদোন্নতি প্রদান করা হলো।
যে সব কর্মকর্তা মিশন, শিক্ষাছুটি/প্রেষণ ও লিয়েনে কর্মরত আছেন সে সব কর্মকর্তা মূল কর্মস্থলে যোগদানের পর তাদের পদোন্নতি কার্যকর হবে এবং প্রকৃত যোগদানের তারিখের আগে কোনো আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: