Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীর মুলঘর ইউনিয়নে প্যানেল চেয়ারম্যানকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বরখাস্তকৃত চেয়ারম্যানের পুত্র

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান অশ্রুকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামানের পুত্র চঞ্চল, হিমেল সহ সহযোগিরা। হামলার শিকার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান অশ্রুকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার সময় সদর উপজেলার মুলঘর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।
মুলঘর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান অশ্রু বলেন, মূলঘর ইউনিয়নের মাশালিয়া এলাকায় চলমান কাবিখা প্রকল্পের রাস্তা মেরামতের কাজের জন্য সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান অহিদুজ্জামানের ব্যক্তিগত পুকুর থেকে অনুমতি ব্যতিত এস্কেভেটর দিয়ে মাটি উত্তোলন করা হয়। এতে চেয়ারম্যান পুত্র চঞ্চল মোবাইল ফোনের মাধ্যমে মাটি কাটার বিষয়ে জানতে চাইলে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়। পরে ইউনিয়ন পরিষদে আসলে চেয়ারম্যান পুত্র চঞ্চল, হিমেল ও তৌহিদ সহ ১০-১২জন তাদের সহযোগি হামলা করে। এ হামলায় তার ডান হাত ভেঙ্গে গেছে। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি বলেন, মুলঘর ইউনিয়ন আওয়ামী লীগ, স্থানীয় রাজনীতিকে কেন্দ্র করে উভয় গ্রুপের মাঝে প্রভাব বিস্তার ও রাজনৈতিক বিরোধ চলমান থাকায় এবং চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান সাময়িক বরখাস্ত হাওয়ায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাওয়ায় প্রতিহিংসাবশত ছোটখাটো ইস্যুকে সামনে এনে এ হামলা ও মারধরের ঘটনা ঘটিয়েছে।
মুলঘর ইউনিয়নের সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান ও রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: