Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ী সদর উপজেলার চন্দনীতে উপকার ভোগীদের সাথে এমপি কাজী কেরামত আলীর মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধি ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, হতদরিদ্র খাদ্য বান্ধব, ভিজিডি, টিসিবি, ন্যায্য মূল্য ও ১৫ টাকা কেজির চাল সহ বিভিন্ন সুবিধা ও ভাতা ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে সদর উপজেলার চন্দনী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজ মাঠে চন্দনী ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। চন্দনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মতবিনিময় করেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আজম আলী মন্ডল, রাজবাড়ী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহীনুর, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, রাজবাড়ী সদর উপজেলা কৃষকলীগের সভাপতি আল মামুন আরজু প্রমুখ।
প্রধান অতিথি রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আমাদের সরকার জন বান্ধব সরকার। আগামীতে শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসলে এ ভাতা দ্বিগুণ করা হবে। আসন্ন জাতীয় নির্বাচনে নৌকার মনোনয়ন যাকেই দেওয়া হোক সকলে মিলে তার পক্ষে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: