Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

পাংশা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
রবিবার সমন্বয় সভায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, তাঁর সহধর্মিণী সাঈদা হাকিম, জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শারমিন আহমেদ তিথী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রোকেয়া বেগম, মাছপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম, পাংশা পৌরসভার কাউন্সিলর মোঃ ওদুদ সরদার, পাংশা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ চাঁদ আলী খাঁন সহ অন্যান্য সদস্যগণ এবং প্রিন্ট মিডিয়া প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
এসময় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম হাসপাতালে রোগীদের সেবার মান উন্নয়নে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি হাসপাতালের বিভিন্ন সমস্যা সমাধানে কার্যকরী ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন এবং সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। তিনি হাসপাতালের বিভিন্ন স্থান পরিদর্শন করেন এবং হাসপাতালের সার্বিক পরিবেশ ও হাসপাতাল পরিচালনায় ইউএইচএফপিওর ভূমিকায় সন্তোষ প্রকাশ করেন।
এসময় উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা.শারমিন আহমেদ তিথী সংসদ সদস্য সহ উপস্থিত সদস্যদের হাসপাতালে বিভিন্ন দিক সম্পর্কে অবহিত করেন এবং সংসদ সদস্যকে হাসপাতালের সংযোগ সড়ক পুননির্মাণ করে রোগী ও সাধারণ মানুষের ভোগান্তি লাঘবের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি এ হাসপাতালটিকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণে সংসদ সদস্যের ভূমিকার কথা উল্লেখ করে বলেন, বর্তমানে পাংশার মত বৃহৎ জনসংখ্যার উপজেলার জন্য এ শয্যা সংখ্যা খুবই অপ্রতুল। এ সময়ে সংসদ সদস্যের সহধর্মিণী সাঈদা হাকিম বিভিন্ন সময়ে হাসপাতাল পরিদর্শনে রোগীদের ভোগান্তির কথা উল্লেখ করেন। এর প্রেক্ষিতে সংসদ সদস্য পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় বিশিষ্ট আধুনিক হাসপাতাল হিসেবে গড়ে তোলার আশ্বাস প্রদান করেন। এছাড়া উপস্থিত সকল সদস্যগণ তাদের মূল্যবান মতামত প্রদান করে হাসপাতাল পরিচালনার সার্বিক দিক নিয়ে পর্যালোচনা করেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: