Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

কালুখালীতে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালীতে ডোবার পাটের জাগের পাশ থেকে রুবেল ওরফে মোয়া মন্ডল (২৫) নামে এক যুবকের লাশ পুলিশ উদ্ধার করেছে। সে কালুখালী উপজেলার বোয়ালিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার সকালে রাজবাড়ী- কুষ্টিয়া মহাসড়কের কালুখালী হাসপাতাল সড়কের পাশে ডোবার পাটের জাগের পাশ থেকে লাশ পুলিশ উদ্ধার করেছে।এলাকাবাসী জানান, ২৫ বছর আগে প্রেমের সূত্র ধরে রুবেলের মাকে বিয়ে করে খলিল মন্ডল। তাদের ওরশে রুবেলের জন্ম হয়। বিয়ের ৫ বছর পর রুবেলের মাকে তালাক দেয় খলিল।সেই থেকে রুবেলের জীবন ছন্নছাড়া হয়ে যায়। পথে ঘুরে মানুষের দয়ায় তার জীবন চলতো। বুধবার বিকেলেও এলাকাবাসী তাকে ঘুরতে দেখেছে। এরই মাঝে বুধবার রাতে দূর্বত্তরা তাকে হত্যা করে লাশটি ডোবায় ফেলে যায়। ঘটনার পর থেকে নিহতের পিতা খলিলকেও খুজে পাওয়া যাচ্ছে না।
কালুখালী থানার ওসি প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। আশা করছি দ্রুত উদঘাটন হবে। পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: