Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

গোয়ালন্দে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন

জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১০টার দিকে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা তথ্য ও প্রযুক্তি সহকারী প্রোগ্রামার মোঃ নিজামউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আবুল হোসেন প্রামানিক, উজানচর ইউনিয়ন পরিষদের সচিব মুহাম্মদ ইব্রাহিম সরদার, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মেনামুল হাসান মিন্টু সহ পৌরসভার প্রতিনিধি ও অন্যান্য ইউপি সচিব, ইউপি সদস্য, গ্রাম পুলিশ প্রমুখ।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন সকল নাগরিককে জন্ম নিবন্ধন করার আহবান জানান। তিনি বলেন, জনগণ জন্ম নিবন্ধন সনদ গ্রহণ করতে গিয়ে যাতে কোন প্রকার হয়রানীর শিকার না হয়। সেই কারণে হয়রানী মুক্ত সেবা প্রদানের জন্য সংশ্লিষ্ট পৌরসভা কর্তৃপক্ষ এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সচিবদের আহবান জানান। জন্ম নিবন্ধনের গুরুত্ব তুলে ধরে প্রতিটি শিশুর জন্মের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধনের তাগিদ দেন। তিনি উপস্থিত সকলের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ও সকলের কথাগুলো শুনেন ও সঠিক পরামর্শ প্রদান করেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: