Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

“মুজিব : একটি জাতির রূপকার” ছবি দেখলেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার : “ মুজিব: একটি জাতির রূপকার” সিনেমা হলে দেখলেন রাজবাড়ী পুলিশ সুপার সহ পুলিশ সদস্যরা।
শনিবার সন্ধ্যা ৬টায় রাজবাড়ী জেলা পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্য এবং তাদের পরিবারের সাথে নিয়ে রাজবাড়ী সাধনা সিনেমা হলে গঁলরন: ঞযব গধশরহম ড়ভ ধ ঘধঃরড়হ ছবিটি দেখেন।
এ সময় পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ সিনেমাটি দেখে জাতির পিতা শেখ মুজিবুর রহমানকে নিয়ে কথা বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন পৃথিবী সৃষ্টির পর থেকে আজ অবধি যুগে যুগে এমন সব ব্যক্তিত্বের আগমন ঘটেছে। যাদের হাত ধরে মানবতার মুক্তির সনদ রচিত হয়েছে। ১,৪৭,৫৭০ বর্গ কিলোমিটারের এ ছোট্ট ভূ-খন্ডটির জন্মের সাথে যার নাম অঙ্গাঙ্গীভাবে জড়িত তিনি আর কেউ নন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন কুমার সাহা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, আরআই,পুলিশ লাইনস সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ এবং জেলার অন্যান্য পুলিশ ইউনিটের প্রতিনিধিবৃন্দ।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: