Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

দৌলতদিয়া পতিতাপল্লীতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য ও দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আইয়ুব আলী খান (৫০) কে কুপিয়ে জখম করেছে। আইয়ুব আলী খান দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য ও পতিতাপল্লীর বাড়ীওয়ালী। তাকে সাভার এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাত আড়াই টার সময় দৌলতদিয়া পতিতাপল্লীর দৌলতদিয়া ইউনিয়নের ইউপি সদস্য ও উপজেলা যুব লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম আশ্রাফের বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।
ইউপি সদস্য আইয়ুব আলী খানের ভাতিজা রুবেল খান বলেন, রাত আড়াই টার সময় দৌলতদিয়া পতিতাপল্লীর বাড়ীওয়ালা দৌলতদিয়া ইউনিয়নের ইউপি সদস্য আশরাফুল ইসলাম আশ্রাফের বাড়ীতে ইউপি সদস্য আইয়ুব আলী খানকে দৌলতদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিন শেখ, সভাপতি আব্বাস, শরীফ সহ বেশ কয়েকজন এলোপাথারী ভাবে মাথা সহ বিভিন্ন স্থানে ৬টি কোপ দেয়। তাকে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। এখনো তার জ্ঞান ফেরেনি।
গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ইউপি সদস্যকে কুপিয়ে জখমের ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: