Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

ছোটভাকলা ইউনিয়নের ৮৫ জেলে পরিবারকে ২৫ কেজি করে ভিজিএফ এর চাল প্রদান

জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়ন পরিষদে ২০২৩-২০২৪ অর্থ বছরে মা ইলিশ আহরণে বিরত থাকার জন্য জেলেদের মাঝে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।
পদ্মানদীতে মাছ ধরা ১২ অক্টোবর থেকে ০২ নভেম্বর পর্যন্ত এই ২২ দিন বিরত থাকা ছোটভাকলা ইউনিয়নের ৮৫ জন জেলেদের মাঝে ২৫ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।
রোববার (১৫ অক্টোবর) দুপুরে ছোটভাকলা ইউনিয়ন পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে এ চাল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা লক্ষ্মণ কুমার বিশ্বাস, ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, ইউনিয়ন পরিষদের সচিব, জনপ্রতিনিধি সহ অন্যান্যরা।
এ সর্ম্পকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন ভিজিএফ সুবিধা ভোগী জেলেদের উদ্দেশ্য বলেন, পদ্মা নদীতে মাছ শিকারে বিরত থাকার জন্য সরকার আপনাদেরকে ২৫ কেজি করে চাল দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর পরেও যদি আপনাদের নদীতে মাছ শিকারে দেখা যায় তাহলে জেলসহ নগদ অর্থ জরিমানা করা হবে।
ছোটভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন বলেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি হিসেবে জেলেদের মাঝে মানবিক সহায়তা কর্মসূচি বাস্তায়নে এ চাল বিতরণ করা হলো।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: