Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

পাংশায় শিশু সন্তানের সামনেই মারধর করে মামা ইউসুফ

মাসুদ রেজা শিশির : রাজবাড়ীর পাংশায় নির্যাতনের প্রতিবাদে ও বিচারের দাবীতে মামার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে ভাগ্নি। রবিবার উপজেলার পাট্টা ইউনিয়নের বয়রাট মাঠপাড়া গ্রামের জসিম উদ্দিনের বাড়িতে এ সাংবাদিক সম্মেলন করেন নির্যাতনের শিকার ভাগ্নি জাকিয়া আক্তার (২২)। জাকিয়া আক্তার জসীম উদ্দিনের কন্যা।
সাংবাদিক সম্মেলনে জাকিয়া আক্তার বলেন, তার মা সৌদি প্রবাসী। দীর্ঘ কয়েক বছর ধরে তার মা সৌদি আরবে রয়েছেন। তার মায়ের কাছ থেকে বিভিন্ন কাজের কথা বলে বিভিন্ন সময় প্রায় ১৫ লক্ষ টাকা ধার নিয়েছে তার মামা ইউসুফ মন্ডল। বর্তমানে তার মা, ইউসুফ মন্ডলের কাছে টাকা ফেরৎ চাইলে তার মামা টাকা না দিয়ে তার মায়ের ফোন রিসিভ করা থেকে বিরত রয়েছে । জাকিয়া (মামা) ইউসুফ মন্ডলের কাছে টাকা চাইলে শুক্রবার ইউসুফ মন্ডল ও নানা মতিয়ার রহমান তাকে মারপিট করে শারীরিক নির্যাতন করে বলে দাবী তার। জাকিয়া ও তার বোন বলেন ছোট শিশুর সামনেই আমার মামা মারধর করে যা নারী নির্যাতনের পর্যায়ে পরে।
এ ঘটনায় জাকিয়া আক্তার বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছেন তিনি। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্যাতনের প্রতিবাদ ও তাদের বিচারের দাবি জানান জাকিয়া আক্তার ও তার পরিবার।
এ সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে জাকিয়া আক্তারের ছোট বোন রিয়া আক্তার জাকিয়ার ছোট মামী মালা খাতুন। মালা খাতুন বলেন জাকিয়া আক্তার কে তারা মারপিট করতে দেখেছেন তিনি। অভিযুক্ত ইউসুফ মন্ডলের সাথে কথা হলে মারপিট করার কথা স্বীকার করে তিনি জানান, তার ভাগ্নি জাকিয়া আক্তারকে শুধু দুইটি থাপ্পর মেরেছি।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: