Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

খানখানাপুরে মাদক নির্মূল ও আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

জহুরুল ইসলাম হালিম ও নজরুল ইসলাম : রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে মাদক নির্মূলে ও আইন শৃঙ্খলা সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং এলাকাবাসী’র ব্যানারে মকবুলের দোকান সংলগ্ন সদর উপজেলার খানখানাপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড চর ধোপাখালী মরহুম আলী জাকির শমসেরী ডাবলু মোল্লা’র বাড়ীতে মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেল ৫টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আমীর আলী মোল্লা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোঃ ফরহাদ নান্নু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান।
এসময় আরও উপস্থিত ছিলেন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন, জেলা যুব লীগের সভাপতি মো. শওকত হাসান, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রি লিমিটেড এর পরিচালক মো. সেলিম মুন্সি, খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা এ কে এম ইকবাল হোসেন সহ এলাকার যুব সমাজ ও সচেতন মহলের প্রতিনিধিবৃন্দ।
অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্যে এলাকা বাসীকে আস্বস্ত করেন, মাদকের ব্যপারে পুলিশ সবসময় সক্রিয় ভুমিকা পালন করে আসছে। আশা করি আপনাদের সহযোগিতা পেলে এই এলাকা’কে শতভাগ মাদক মুক্ত করা সম্ভব হবে। কারো কাছে মাদক আছে বা বিক্রি করছে এটা জানতে পারলে সরাসরি আমাকে বা আমার অফিসারদের ফোন করবেন। সব শেষে সবাইকে তার মোবাইল নম্বর দিয়ে দেন।
এলাকাবাসীর পক্ষে মো. এনামুল হক তার বক্তব্যে বলেন, মাদক কারবারি কারা তা আমরা অধিকাংশ মানুষই জানি। শুধু আমাদের জীবনের নিরাপত্তার কথা ভেবে কেউই মুখ খুলছিনা। আমরা যদি সবাই এটা ভেবে বসে থাকি তাহলে এক সময় আমাদের এলাকার প্রতিটা পরিবারেই মাদকের ভয়াবহতা ছড়িয়ে পড়বে। আমাদের সন্তানদেরকে মাদকের হাত থেকে বাঁচাতে এখন থেকেই সবাইকে সচেতন হতে হবে। অতিরিক্ত পুলিশ সুপারের কাছেও বিনয়ের সাথে এলাকাকে মাদকের ভয়াবহতার হাত থেকে রক্ষায় পাওয়ার অনুরোধ জানান।
মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পরিচালক তার বক্তব্যে বলেন এই এলাকা একটা রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার বর্ডার এলাকা হওয়ায় মাদকের ভয়াবহতা অন্যান্য এলাকার থেকে কিছু বেশি। তিনি আইন শৃঙ্খলা বাহিনীর কাছে দাবি রাখেন এই এলাকাকে মাদকের ভয়াবহতা থেকে বাঁচানো জন্য।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: