Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

নারুয়া ইউনিয়নের সুফলভোগীদের সাথে এমপি’র মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে একটি ইটের রাস্তা করতে পারেনি। কেউ বাজার থেকে বাজার করে নিয়ে যেতে পারেনি। শুধু লুটপাট করেছে। জণগণের কাছে না এসে আমেরিকায় ঘুরাঘুরি করছে। বিএনপি মুসলমানদের পক্ষে কথা বলে না। ওরা মুসলমান না। ওরা ক্ষমতায় আসলে সকল ভাতা বন্ধ করে দিবে। এ কারণে সকল উন্নয়ন ধরে রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। বুধবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া লিয়াকত আলী স্মৃতি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠ চত্বরে বিভিন্ন ভাতাভোগী ও সুফলভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য ও নারুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারিক বিশ^াস, জেলা পরিষদ সদস্য গোবিন্দ কুন্ডু, বালিয়াকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস প্রমুখ।
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, আমরা উন্নয়ন করেছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ভাতা ঠিক রাখতে নৌকায় ভোট দিতে হবে। এসময় তিনি হাত উচিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য শপথ করান। শ্রমিকলীগ নেতা আজিজ মহাজন হত্যার ঘটনার সুষ্টু বিচারের আশ্বাস দেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: