Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

পাংশা ও কালুখালীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা ও কালুখালী থানার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ।
সোমবার শারদীয় দুর্গা পূজা উপলক্ষে রাজবাড়ীর পাংশা ও কালুখালী থানার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ। এ সময় তিনি পূজা মন্ডপের প্রতিনিধির নিকট ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম(বার), পিপিএম এর পক্ষ হতে শুভেচ্ছা উপহার তুলে দেন।
পুলিশ সুপার পূজা মন্ডপে অবস্থানরত পূজা উদযাপন কমিটির সাথে কথা বলেন এবং বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। তিনি বলেন, পূজাকে কেন্দ্র করে যদি কোন ব্যাক্তি কোন প্রকার বিশৃংঙ্খলার সৃষ্টি করে তবে তার বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। প্রতিটি পূজার মন্ডপে যেন কঠোর নিরাপত্তা ব্যবস্থা বজায় থাকে সেজন্য সংশ্লিষ্ট সার্কেল অফিসার, অফিসার ইনচার্জ, পুলিশ সদস্য, আনসার সদস্য, পূজা উদযাপন কমিটি ও স্বেচ্ছাসেবক দলের সদস্যদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, অফিসার ইনচার্জ সহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ ও আনসারের সদস্যবৃন্দ।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: