Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপারকে বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিনের বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২ টায় রাজবাড়ী পুলিশ লাইন্স ড্রিলসেডে পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিনের বদলিজনিত বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিদায়ী সহকর্মীর হাতে জেলা পুলিশের পক্ষ হতে পুলিশ সুপার ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনাসূচক ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, রাজবাড়ী, আরআই, পুলিশ লাইনসসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।
উল্লেখ্য, মোঃ সালাহউদ্দিন প্রায় চার বছরের বেশি সময় রাজবাড়ী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অত্যন্ত সুনামের সহিত তার উপর অর্পিত সরকারি দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি কর্ম জীবনে ছিলেন অত্যন্ত দক্ষ ও চৌকস একজন কর্মকর্তা এবং ব্যক্তি জীবনেও তিনি ছিলেন অত্যন্ত ভদ্র ও ভালো মনের অধিকারী।
এছাড়াও উপস্থিত জেলা পুলিশের সকল পদমর্যাদার কর্মকর্তাগণ বিদায়ী অতিথির সাথে কাটানো সুখ-স্মৃতিচারণ করেন।
বিদায়ী অতিথি মোঃ সালাহউদ্দিন তার বিদায়ী বক্তব্যে রাজবাড়ী জেলায় চাকুরী জীবনের সুখ-স্মৃতিচারণ করেন এবং ভবিষ্যৎ জীবনের জন্য প্রিয় সহকর্মীদের কাছে দোয়া প্রার্থনা করেন।
পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, বিদায় প্রকৃত অর্থে বিদায় নয়, এটা শুধুমাত্র প্রস্থান। তিনি সদ্য বিদায়ী সহকর্মীর ভবিষ্যৎ কর্মজীবন আরো বেশি সাফল্য মন্ডিত হোক এই শুভ কামনা করেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: