Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীর শহীদওহাবপুর ইউনিয়নে : উপকারভোগীদের সাথে এমপি কাজী কেরামত আলীর মতবিনিময় সভা

আবু সাঈদ : রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের বয়স্ক, প্রতিবন্ধী, মাতৃত্বকালীন, হত দরিদ্র, খাদ্য বান্ধব, টিসিবি ও মুক্তিযোদ্ধা ভাতাভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের পশ্চিম রূপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভা শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু , জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আযম আলী মন্ডল, জেলা যুবলীগের সভাপতি শওকত হাসান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, রাজবাড়ী সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, শহীদ ওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফরিদ আহমেদ প্রমুখ। সভা সঞ্চালনা করেন, শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা।
প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বিএনপি ক্ষমতায় আসলে শুধু বন্ধ করে দিতে পারে। কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেয়। তারা উন্নয়ন না করে লুটপাট করে। এটা তাদের দলের প্রথা। এখন আগুন সন্ত্রাস, নাশকতা ও দেশে অশান্তি সৃষ্টির পয়তারা করে আসছে। তারা রাতারাতি ক্ষমতা দখল করতে চায়। আওয়ামী লীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য ভাতা চালু করেছে। দেশে উন্নয়ন অব্যাহত রয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে। এ সময় সবাইকে হাত উচিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি নেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: