Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

কালুখালীতে বকেয়া বেতনের দাবীতে আউট অব স্কুল চিলড্রেন প্রকল্পের শিক্ষকদের মানববন্ধন

স্টাফ রিপোটার : রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদের সামনে উপপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আওতাধীন দারিদ্র বিমোচন প্রচেষ্টার পরিচালিত আউট অব স্কুল চিলড্রেন প্রকল্পে কর্মরত শিক্ষক, সুপার ভাইজারদের বকেয়া বেতনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার কালুখালী উপজেলা পরিষদের সামনে অঙ্গণ মহিলা সংস্থায় নিয়োগকৃত শিক্ষক, সুপারভাইজার, ঘর মালিকগণ তাদের বকেয়া পাওনার দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ সজিব বলেন, আমি কর্মচারীদের দাবীর স্বপক্ষে প্রমানাদি উপস্থাপন ও অঙ্গণ মহিলা সংস্থাকে নোটিশ প্রদান করেছি।
দারিদ্র বিমোচন প্রচেষ্টার নির্বাহী পরিচালক ও অঙ্গণ মহিলা সংস্থার চেয়াম্যান এবিএম রোকন্জুজামান বলেন, আমার সংস্থায় পরিচালিত কালুখালী উপজেলার উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর আওতায় পরিচালিত সকল কর্মচারীকে উপপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর চুক্তি অনুযায়ী গত ৩০ জুন পর্যন্ত সকল বেতন সমুহ পরিশোধ করেছি। যার প্রমাণ তাদের নিজস্ব একাউন্টের মাধ্যমে সংস্থা থেকে পরিশোধ করা হয়েছে। এর বাইরে আমার সংস্থার সাথে কোন পাওনা নেই। কোন ব্যাক্তি বিশেষ উদ্দেশ্যে আমার প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন হয় এমন কাজ করলে আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: