Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

পাংশা সরকারী কলেজ অধ্যক্ষের বাসভবনে বোমা হামলা : শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা সরকারী কলেজের অধ্যক্ষের বাস ভবনে গভীর রাতে দু’টি বোমা হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে ও জড়িতদের শাস্তির দাবীতে সোমবার সকাল ১০টা থেকে ১১ টা পর্যন্ত পাংশা কলেজ চত্বরে শিক্ষার্থীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল করেছে।
রবিবার রাড় ১০টার সময় পাংশা সরকারী কলেজের অধ্যক্ষের বাসভবন (কলেজ ডরমেটরীতে) বোমা নিক্ষেপের ঘটনা ঘটে।
পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন ইয়ামিন আলী বলেন, রবিবার রাত ১০টার দিকে কলেজ ক্যাম্পাসে থাকা বাসভবনে দুইটি বোমার বিকট শব্দে বিস্ফোরিত হয়। বোমার বিস্ফোরণে আতঙ্কিত হয়ে ঘরের বেলকনিতে এসে দেখেন সম্পুর্ণ কম্পাউন্ড ধোয়ায় আচ্ছাদিত। তাৎক্ষনিক ভাবে কলেজ ছাত্রবাসের ছাত্ররা বের হয়ে আসে ও ধোয়ার কুন্ডলী দেখতে পায় এবং বারুদের তীব্র গন্ধ বের হয় ও বোমার ধ্বংসাবশেষ পাওয়া যায়।
তিনি আরও বলেন, রাতেই পাংশা থানা পুলিশকে অবহিত করলে টহল টিম ঘটনাস্থলে আসেন এবং থানায় অভিযোগ দায়ের করা হয়। সকালে শিক্ষার্থীরা জড়িতদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল করে। তাদেরকে শান্ত করেছি। বিষয়টি নিয়ে থানা পুলিশ সহ জেলা প্রশাসকের নিকট অভিযোগ দায়ের করা হয়েছে।
তিনি আরও বলেন, ইতিপূর্বে অনেক শিক্ষক কলেজ থেকে সুবিধা নিয়েছেন। আমি যোগদানের পর নিয়মানুযায়ী কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এতে ওই সকল ব্যক্তিরা ভীতি সৃষ্টির জন্য এ ঘটনা ঘটাতে পারে বলে শঙ্কা।
সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, খবর পেয়ে রাত ১টার সময় ঘটনাস্থলে পরিদর্শন করেছি। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছি। আশা করছি দ্রুতই ঘটনার মূল রহস্য উদঘাটন হবে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: