Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

গোয়ালন্দ প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

জহুরুল ইসলাম হালিম ঃ রাজবাড়ীর গোয়ালন্দে ঐতিহ্যবাহী গোয়ালন্দ প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রেস ক্লাব এর অস্থায়ী কার্যালয়ে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ ও গণনা শেষে রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচনী ট্রাইব্যুনালের প্রধান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা সমাজসেবা অফিসার রুহুল আমিন, প্রবীণ শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী ও এ্যাড. এ বি এম ছাত্তার। নির্বাচনে সভাপতি পদে মোঃ আবুল হোসেন (মোহনা টেলিভিশন) সাধারণ সম্পাদক পদে শামীম শেখ (যুগান্তর) নির্বাচিত হন। এ ছাড়া সিনিয়র সহ-সভাপতি হেলাল মাহমুদ (জেলা প্রতিনিধি, যুগান্তর), সহ-সভাপতি পদে শেখ রাজীব (সংবাদ) ও যুগ্ম সাধারণ সম্পাদক উদয় দাস (স্বদেশ বিচিত্রা) বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। এ নির্বাচনে সভাপতি পদে দুইজন ও সাধারণ সম্পাদক পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।
ফলাফল ঘোষণাকালে গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, সাংবাদিক ও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: