Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

গোয়ালন্দে গলায় ওড়না পেঁচিয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা

জহুরুল ইসলাম হালিম : রাজবাড়ীর গোয়ালন্দে বিয়ের ৬ মাস না যেতেই রিয়া আক্তার (১৮) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলা দেবগ্রাম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড তেনাপঁচা গ্রামের মো. মিন্টু’র স্ত্রী। এবং একই উপজেলার ছোটভাকলা ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড নলডুবি গ্রামের মো. জাকির ফকির এর মেয়ে।
স্থানীয়রা জানান, রবিবার (১২ নভেম্বর) সকাল ৭টা থেকে বেলা ১১টার মধ্যে কোন এক সময় বাড়ির লোকজনের অজান্তে রিয়া আক্তার গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়াঁর সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। এসময় ঘরের আড়াঁর সঙ্গে ঝুলতে দেখে শ্বশুর-শ্বাশুড়ি, স্বামী সহ পরিবারের অন্য সদস্যরা রিয়া আক্তারকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, ৬ মাস আগে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচাঁ এলাকার ফজের আলীর ছেলে মো. মিন্টু’র সঙ্গে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের দিনমজুর মো. জাকির ফকিরের মেয়ে রিয়া’র বিয়ে হয়। বিয়ের পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন রিয়া। তবে রিয়া কি কারণে আত্বহত্যা করেছে কেউ বলতে পারছেনা।
এব্যপারে রিয়া’র স্বামী’র মুঠোফোনে একাধিকবার কথা হলেও তাকে পাওয়া যায়নি। তার মুঠোফোন অন্য কেউ রিসিভ করেন এবং বলেন তিনি ফোনটা তার কাছে ভুলে রেখে গেছেন আসলে ফোন দিতে বলবেন। তার কিছুক্ষণ পরেই তার মুঠোফোনে ফোন দিলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে তার বাড়িতে গেলে তার মা-বাবা সহ কাউকেই পাওয়া যায়নি
গোয়ালন্দ ঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) উত্তম কুমার ঘোষ বলেন, ‘গৃহবধূর মরদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় একটি ইডি মামলা দায়ের করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: