Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

কাজী ইরাদত আলীর গোয়ালন্দে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

জহুরুল ইসলাম হালিম : সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসবের মহাঅষ্টমীর দিন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বিভিন্ন পূজা মন্পডগুলো ঘুরে দেখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ। রোববার বিকেল পাঁচটার পর থেকে শুরু করে সন্ধ্যার পর পর্যন্ত গোয়ালন্দ পৌরসভা সহ উপজেলার বিভিন্ন মন্ডপ ঘুরে দেখেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা চেম্বার অব কর্মাসের সভাপতি কাজী ইরাদত আলীর সাথে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব ঘোষ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা আ.লীগের সহসভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্যা, ফকীর আমজাদ হোসেন, রাজবাড়ী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র নাসির উদ্দিন, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মো. সিদ্দিক মিয়া, গোয়ালন্দ উপজেলা ছাত্র লীগের সভাপতি মো. তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক মো. আবির হোসেন হৃদয়সহ জেলা ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
কাজী ইরাদত আলী সর্বপ্রথম গোয়ালন্দ পৌরসভার ৫নম্বর ওয়ার্ড বালক সমিতি মন্দিরের নির্মিত পূজা মন্পড পরিদর্শন করেন। এরপর মঠমন্দির পূজা মন্পড, গোয়ালন্দ বাজার প্রধান সড়ক সার্বজনীন দূর্গা পূজা মন্পডসহ বিভিন্ন মন্পড পরিদর্শন করেন। এ সময় কাজী ইরাদত আলী প্রতেক পূজা মন্ডপের জন্য তাঁর ব্যক্তিগত নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
এসময় কাজী ইরাদত আলী সকলের উদ্দেশ্যে বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। সকলে মিলে শারদীয় দুর্গোৎসবে প্রতিমা দেখার আনন্দ ভাগাভাগি করে নেই।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: