Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

গোপালগঞ্জ রেল পথের মালামাল চুরি চক্রের এক সদস্য গ্রেপ্তার : রাজবাড়ীতে মামলা

স্টাফ রিপোর্টার : গোপালগঞ্জ রেল লাইনের বিভিন্ন মালামাল দীর্ঘদিন ধরে চুরি করছে একটি চক্র। মোঃ মুরসালিন শেখ মুছা (২২) নামে এ চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে জিআরপি থানা পুলিশ। সে গোপালগঞ্জ সদর উপজেলার ফকিরকান্দি নেতপাত গ্রামের লেবু শেখের ছেলে। বুধবার রাজবাড়ী জিআরপি থানায় হাবিলদার মোঃ নাছির আহমাদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
রাজবাড়ী জিআরপি থানার ওসি সোমনাথ বসু বলেন, রেলওয়ে নিরাপত্তা বাহিনী গোপালগঞ্জ ইউনিটের সহায়তায় ধৃত আসামী মোঃ মুরসালিন শেখ মুছার নিকট থেকে তিন টি বিয়ারিং প্লেট, আঠারো টি ডকপিন, একটি স্ক্রু ড্রাইভার, একটি লোহার প্লাস সহ গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, গত মঙ্গলবার রেলওয়ে নিরাপত্তা বাহিনী গোপালগঞ্জ ইউনিটের (জিডি নং-১২৩/২৩, তারিখ-২৪/১০/২০২৩) মূলে এলাকায় টহল ডিউটি করাকালীন সময়ে রাজবাড়ী রেলওয়ে থানার রেলওয়ে নিরাপত্তা বাহিনী চৌকির অর্ন্তগত গোপালগঞ্জ রেলওয়ে স্টেশনের পশ্চিম প্রান্তে ৩৫০ মিটার দূরত্বে রেল লাইনের উপরে কতিপয় লোকজন ট্রেন লাইনের মালামাল খুলে চুরি করার খবর পান। বিষয়টি উর্ধবতন কর্তৃপক্ষকে অবহিত করে তাৎক্ষনিকভাবে সঙ্গীয় সিপাহীসহ রাত ৯টার সময় পৌছাইলে ২ জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় আসামী মোঃ মুরসালিন শেখ ওরফে মুছাকে আটক করে। অপর একজন মোঃ রসুল ওরফে পাইচু (২১) এর সহায়তায় দীর্ঘদিন যাবত রেল লাইনের মালামাল চুরে বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।
তিনি বলেন, বাংলাদেশ রেলওয়ের সম্পত্তি (অবৈধ দখল উদ্ধার) আইন-২০১৬ এর ৪ নং ধারার অপরাধ করায় রাজবাড়ী জিআরপি থানায় ২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: