Rajbari Protidin

২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , শনিবার
ব্রেকিং নিউজ

রাজবাড়ীর দু’টি আসনে আ.লীগের মনোনয়ন দৌড়ে ভাগ্য নির্ধারণের অপেক্ষা

স্টাফ রিপোর্টার : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলা নিয়ে গঠিত রাজবাড়ী-১ আসন ও বালিয়াকান্দি, কালুখালী, পাংশা উপজেলা নিয়ে গঠিত রাজবাড়ী-২ আসন। দু’টি আসনে আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে মাঠ থেকে কেন্দ্র পর্যন্ত জোর লবিং চালিয়ে যাচ্ছেন সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা। বৃহস্পতিবার আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় দু’টি আসনে নৌকার প্রার্থী চুড়ান্ত হতে পারে।

জানা গেছে, রাজবাড়ী-১ আসনে দলীয় মনোনয়ন লাভের প্রত্যাশায় ফরম সংগ্রহ ও জমা প্রদান করেছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রাজবাড়ী-১ আসনের বর্তমান এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী ও তার ছোট ভাই রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত মহিলা আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালমা চৌধুরী রুমা, তার চাচাতো ভাই রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ আকবর আলী মর্জি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সদস্য এস এম নওয়াব আলী, আওয়ামী লীগ নেতা ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম মিয়া।
রাজবাড়ী-২ ( পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী ) আসনে মনোনয়ন জমা দিয়েছেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি ডাঃ এম ইকবাল আর্সলান, সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ও সাবেক ডেপুটি এটর্নি জেনারেল এ্যাড. ফরহাদ আহম্মেদ, বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকী হক, ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ সেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু, কালুখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলাম ও সাবেক অতিরিক্ত সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের বন পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ড. শেখ মোঃ রেজাউল ইসলাম, রাজবাড়ী জেলা ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুল মালেক।
এ নির্বাচনে দু’টি আসনে দুই বলয়ে মনোনয়ন প্রত্যাশীরা দৌড়ে ছুটাছুটি করছেন। তাদের মতে পরিবারের অভ্যন্তরে পদের লড়াই, নৌকা বিরোধী কর্মকান্ড, হাইব্রিডদের মূল্যায়ন, তৃনমূল নেতাকর্মীদের খোঁজখবর না নেওয়া, দলের মধ্যে বিরোধ সৃষ্টির কারণে রাজবাড়ীর আপামর জনতা ভাল মানের প্রার্থী নির্বাচনের দাবী জানান।

সোশাল মিডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: